ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

মিরপুরে ভবনের ছাদ থেকে পড়ে কেয়ারটেকার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
মিরপুরে ভবনের ছাদ থেকে পড়ে কেয়ারটেকার নিহত প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায় নির্মানাধীন ভবনের ছাদে কাজ করার সময় পড়ে গিয়ে বাবুল হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ভাতিজা রুবেল হোসেন জানান, তাদের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার বোয়ালকাঠি গ্রামে। বাবুলের বাবার নাম মৃত বসির হাওলাদার। বর্তমানে শেওড়াপাড়ায় ওই ভবনটি দেখাশোনার দায়িত্বে ছিলেন, থাকতেন সেখানেই। এক ছেলে ও এক মেয়ের জনক।

সকালে তারা খবর পেয়েছেন নির্মানাধীন তিন তলা ভবনের ছাদে মোটর দিয়ে পানি দেওয়ার সময় সেখান থেকে পিছলে পড়ে যান বাবুল। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে সহকর্মীরাই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এর বেশি কিছু জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংরাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।