ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে উদ্ধার হওয়া স্বামী-স্ত্রীর মরদেহ নিতে আসেনি কেউ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
সিদ্ধিরগঞ্জে উদ্ধার হওয়া স্বামী-স্ত্রীর মরদেহ নিতে আসেনি কেউ 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।  

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত নিহতদের লাশ পরিবারের কেউ নিতে আসেনি বলে জানায় পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এ কে এম মনজুরুল ইসলাম বাদী হয়ে শনিবার রাতে মামলাটি দায়ের করেন।  

পুলিশের ধারণা, পারিবারিক সমস্যার জন্য তারা নিজেরাই আত্মহত্যা করেছেন। মৃত্যুর পর তাদের উভয়কে একইসঙ্গে কবর দেয়ার আহ্বান জানিয়ে লেখা একটি চিরকুটও উদ্ধার করেছে পুলিশ।  

নিহত স্বামী রবিউল ইসলামের পিতার নাম আবু তালেব। তার বাড়ি নীলফামারী জেলার সদর থানার সরদারপাড়া কানিয়ালখাতা এলাকায়। নিহত স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে লাকী দাসের পিতার নাম অনীল দাশ। তার গ্রামের বাড়ি বান্দরবন জেলার সদর থানাধীন নিউগুলাশন হাসপাতাল এলাকায়।

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলা কালাহাতিয়ারপাড় (হাজীনগর) এলাকার একটি ভবনের ৫ম তলা থেকে স্বামী রবিউল ইসলাম (২৬) ও স্ত্রী  আয়েশা সিদ্দিকা ওরফে লাকী দাস (৩৮) এর লাশ উদ্ধার করে পুলিশ।  

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় আমরা একটি অপমৃত্যু মামলা নিয়েছি। ধারণা করা হচ্ছে, তারা বিষপানে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল ঘটনা বুঝা যাবে। নিহতের স্বজনদের সঙ্গে লাশ নেওয়ার জন্য আমরা যোগাযোগ করেছি। কিন্তু নিহতদের কোনো স্বজন লাশ নেওয়ার জন্য যোগাযোগ করেনি।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা,সেপ্টেম্বর১১, ২০২২  
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।