ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় পটকা মাছ খেয়ে মা-ছেলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
খুলনায় পটকা মাছ খেয়ে মা-ছেলের মৃত্যু

খুলনা: খুলনার বটিয়াঘাটা উপজেলায় রান্না করা পটকা মাছ খেয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।  

সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মাথাভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পরী বেগম (৬০) ও তার ছেলে জাহাঙ্গীর (৩৬)। এ ঘটনায় জাহাঙ্গীরের খালাতো ভাই সাইদুলকে (৩৫) অসুস্থ অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকায়।

নিহত পরী ও জাহাঙ্গীরের প্রতিবেশী আবুল কালাম আজাদ ও আনোয়ারুল ইসলাম গাজী বাংলানিউজকে বলেন, পরী বেগমের পরিবারটি দরিদ্র। তারা মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। পরী বেগম দুপুরে রূপসা নদী থেকে পটকা মাছ ধরে রান্না করেন। পরে ছেলে জাহাঙ্গীর ও বোনের ছেলে (ভাগনে) সাইদুলকে নিয়ে রান্না করা পটকা মাছ খান। পরে তারা অসুস্থ হয়ে পড়লে তাদের দ্রুত উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পরী বেগম মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন জাহাঙ্গীও মারা যান। সাইদুল এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

জাহাঙ্গীরের ভাবী রোজিনা বেগম বাংলানিউজকে বলেন, সাইদুলকে হাসপাতালে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। তিনি খালা পরী বেগমের বাড়িতে থেকে দিনমজুরের কাজ করেন।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।