ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৮ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৮ 

নরসিংদী: নরসিংদীর মাধবদী উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের আট সদস্যকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আলআমিন।

আটক ব্যক্তিরা হলেন- নরসিংদীর মাধবদী থানার সাগরদী এলাকার মো. আব্দুল মতিনের ছেলে মো. ইব্রাহিম (৪০), একই এলাকার মো. আব্দুল বাছেদের ছেলে শফিকুল ইসলাম বাদল (৪০), মাধবদীর ডৌকাদি এলাকার জমির আলীর ছেলে মো. ইউনুস (৩৫), বালাপুরের জাবেদ আলীর ছেলে মো. আয়ুব (২৫), বিরামপুর এলাকার আব্দুল হালিমের ছেলে মো. শাহীন (৩৭), নরসিংদী সদরের বানিয়াছল এলাকার মৃত আবু তাহেরের ছেলে মো. রুবেল (২৩), নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার শালমদী এলাকার মো. জালালের ছেলে মো. শাহীন (২৩) ও যশোরের কোতোয়ালি থানার সাজেআলী এলাকার আব্দুস ছাত্তারের ছেলে মো. জাহাঙ্গীর (৪০)।

অতিরিক্ত পুলিশ সুপার আলআমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাত দেড়টার দিকে মাধবদী থানার চৌয়া মতি সাহেবের প্রজেক্ট সংলগ্ন কালভার্টের ওপর বিশেষ অভিযান চালানো হয়। এসময় ডাকাতির প্রস্তুতিকালে ওই আটজনকে আটক করা হয়। অভিযানে ডাকাতদের কাছে একটি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি, একটি কাটার, দু’টি রামদা, একটি লোহার পাইপ, একটি লোহার পাত ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান পাওয়া যায়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানান, তারা ডাকাতির উদ্দেশে ওই ব্রিজে জড়ো হয়েছিলেন। তাদের নামে নরসিংদী, নারায়ণগঞ্জ, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, যশোর ও ঢাকার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। এ ঘটনায় তাদের নামে মাধবদী থানায় অস্ত্র আইনে  মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।