ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ময়মনসিংহে অটোরিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ময়মনসিংহে অটোরিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা  চালক তাপস চন্দ্র সরকার

ময়মনসিংহ: ময়মনসিংহে মোটরসাইকেলের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগার জেরে তাপস চন্দ্র সরকার (৩৬) নামে এক অটোরিকশাচালককে ছুরিকাঘাত ও পিটিয়ে হত‍্যা করা হয়েছে।  

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে নগরীর বলাশপুর হাক্কানী মোড় এলাকায় এ হত‍্যার ঘটনা ঘটে।

 

চালক তাপস চন্দ্র সরকার জেলার ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামের আনুমেশ চন্দ্র সরকারের ছেলে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, অটোরিকশা চালিয়ে যাওয়ার সময় স্থানীয় এক ব্যক্তির মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে অটোরিকশা চালকের সঙ্গে কথা কাটাকাটি হয়। এতে মোটরসাইকেল চালক ক্ষিপ্ত হয়ে স্থানীয় কয়েকজনকে সঙ্গে নিয়ে অটোরিকশা চালককে বেধরক মারধর করে ও ছুরিকাঘাত করে।  

পরে ঘটনাটি টের পেয়ে স্থানীয়রা অটোরিকশা চালককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের শরীরের পেছনের দিকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এস.আই) জুলহাস উদ্দিন।  

কোতোয়ালি থানার ওসি শাহ কামাল আকন্দ আরও বলেন, আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ০২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa