ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরগঞ্জে ৩ ফার্মেসিকে ২৫ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
ঈশ্বরগঞ্জে ৩ ফার্মেসিকে ২৫ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তিন ওষুধের দোকান (ফার্মেসি) মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ড্রাগ লাইসেন্স না থাকা, অনিবন্ধিত ওষুধ সংরক্ষণ ও কোম্পানির নমুনা ওষুধ বিক্রির অভিযোগে এ জরিমানা করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. হাফিজা জেসমিন।

এ তথ্য নিশ্চিত করে হাফিজা জেসমিন জানান, স্থানীয় রায়ের বাজার ও খালবলা বাজার এলাকায় ওষুধ নিয়ন্ত্রণ আইন ১৯৪০ এর আওতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এ সময় এরফান মেডিক্যাল হল, বর্মন মেডিক্যাল হল ও আতিক ফার্মেসির মালিককে ড্রাগ লাইসেন্স না থাকা, অনিবন্ধিত ওষুধ সংরক্ষণ ও কোম্পানির নমুনা ওষুধ বিক্রির অপরাধে ৩টি পৃথক মামলায় ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

অভিযানে উপস্থিত ছিলেন- ওষুধ প্রশাসন ময়মনসিংহের সহকারী পরিচালক মো. আব্দুল বারী, আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোল্লা মোজাহেদুর রহমান ও পুলিশ সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. হাফিজা জেসমিন আরও বলেন, জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। এর আগেও এই ধরনের অভিযান পরিচালিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।