ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে নিজের বসতঘরে আগুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে নিজের বসতঘরে আগুন! বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে জমি ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে নিজের বসতঘরে আগুন দিয়েছে জাফর হোসেন (৪২) নামে এক ব্যক্তি।  

রোববার (৬ নভেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মধ্য উদমারা গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে জাফরের দো-চালা টিনের ঘরটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়।  

যদিও ঘটনার পর জাফর অগ্নিকাণ্ডের জন্য তার বাবা সিরাজ বেপারী ও মা মোকশেদা বেগমকে দায়ী করেছেন।  

পুলিশ ও স্থানীয়রা বলছে, জেদের বসে জাফর তার বসতঘরে আগুন দিয়ে বাবা-মাকে ফাঁসাতে চেয়েছে।  

স্থানীয়রা জানায়, সকালে জাফর ও তার স্ত্রী ফাতেমা বেগম বাবা সিরাজ বেপারী ও মা মোকশেদা বেগমের সঙ্গে ঝগড়া করে। এ সময় জাফর বসতঘর পুড়িয়ে ফেলার হুমকি দেয়। দুপুর দেড়টার দিকে তার ঘরে আগুন লেগে ঘরটি পুড়ে যায়। পরে ঘটনার জন্য জাফর ও তার স্ত্রী ফাতেমা তাদের বাবা-মাকে দায়ী করে।  

জাফরের স্ত্রী ফাতেমা বেগম জানান, তার শ্বশুর সিরাজ বেপারী ও শাশুড়ি মোকশেদা বেগমের সঙ্গে রোববার সকালে ঝগড়া হয়। এ সময় শ্বশুর সিরাজ বেপারী বসতঘরে আগুন দেওয়ার হুমকি দেন। দুপুরেই তাদের ঘরে আগুন লাগে। তার শ্বশুর-শাশুড়ি আগুন লাগিয়েছে বলে দাবি তার।

অন্যদিকে ফাতেমা বেগমের শাশুড়ি মোকশেদা বেগম জানান, তার ছেলে জাফর হোসেন নিজেই নিজের ঘরে আগুন লাগিয়ে এখন দায় তাদের ওপর চাপাচ্ছে।  

এদিকে খবর পেয়ে রায়পুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. শেখ সাদী ও হায়দারগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সহকারী পুলিশ সুপার মো. শেখ সাদী বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার আলামত এবং স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে- জাফর নিজেই তার বসতঘরে আগুন দিয়েছে। ঘটনার সময় তার বাবা সিরাজ বেপারী মসজিদে নামাজ পড়তে গিয়েছিলেন। জমি নিয়ে বিরোধের জেরে তিনি তার বাবা-মাকে ফাঁসাকে কাজটি করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।