ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ওয়ারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
ওয়ারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ওয়ারী মুচিপট্টি এলাকার একটি বাসায় হাবিবুর রহমান লিটন (৫৫) নামে এক হার্ডওয়ার ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন।

মঙ্গলবার (৮ নভেম্বর) ভোরে মুচিপট্টি নিবেদিতা হাসপাতাল সংলগ্ন ১/১ নম্বর বাড়ির ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত হাবিবুরের ভাগিনা মো. আসলাম জানান, তার বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার লুঘুড়পাড় গ্রামে। তার বাবার নাম মৃত আব্দুল সাত্তার। দুই ছেলে ও স্ত্রী রোজিনা আক্তারকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন তিনি। নবাবপুরে হার্ডওয়ার ব্যবসা রয়েছে তার।

তিনি আরও জানান, খুব সকালে ঘুম থেকে উঠে বাসাতে শরীর চর্চা করতেন তার মামা। সকালে হঠাৎ শব্দ শুনে তার স্ত্রীর রোজিনা দেখেন বারান্দায় তিনি পড়ে আছেন। স্ট্রোক করেছেন ভেবে তখন তারা তার মাথায় পানি ঢালেন। এরপর তার হাতের মুঠোতে দেখেন পোড়া দাগ। তখন তাদের সন্দেহ হয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, স্বজনরা দাবি করছেন বিদ্যুৎস্পৃষ্ট তিনি হয়ে মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।