ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুপচাঁচিয়ায় পুকুরে বস্তাবন্দী মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
দুপচাঁচিয়ায় পুকুরে বস্তাবন্দী মরদেহ

বগুড়া: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পুকুর থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৮ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেলাহালি গ্রামের স্কুল সংলগ্ন পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।



গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আদম রানা জানান, সকালে বেলাহালি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুরে একটি বস্তা ভাসতে দেখে গ্রামের লোকজন। সংবাদ পেয়ে তিনি (মেম্বার) পুকুরপাড়ে গিয়ে বিষয়টি থানায় অবহিত করেন। পুলিশের অনুমতি নিয়ে বস্তাটি পুকুর থেকে তোলা হয়। পাড়ে এনে বস্তার মুখ খোলার পর ভেতরে হাত-পা বাঁধা এক ব্যক্তির মরদেহ পাওয়া যায়।  

তিনি বলেন, ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে ওই ব্যক্তিকে হত্যার পর হাত-পা বেঁধে প্লাস্টিক এবং চটের বস্তায় তুলে পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। গ্রামের লোকজন মরদেহটি দেখলেও কেউ চিনতে পারেনি।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, উদ্ধার হওয়া মানবদেহটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। স্থানীয়রা কেউ ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি।  

মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।