ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

সদরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
সদরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

ফরিদপুর: ফরিদপুরের সদরপুরে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরোহী এক তরুণ।

 

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার আকোটের চর ইউনিয়নের মনিকোঠা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- সদরপুর উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার আ. গফফারের ছেলে রিমন (১৮) ও একই উপজেলার সারেং ডাঙ্গী এলাকার ইউনুস মাস্টারের ছেলে তামিম (১৭)।  

আহত তরুণ হলেন- একই উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার লুৎফর রহমানের ছেলে মো. হীরা (১৯)।  

জানা গেছে, মোটরসাইকেলে করে সদরপুর থেকে মনিকোঠা যাওয়ার পথে ঘটনাস্থলে এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আরোহী তামিম, রিমন ও হীরা গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদরপুর থানা পুলিশ। পরে আহত তিনজনের মধ্যে রিমন ও হীরাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তামিমকে চরভদ্রাসন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর তামিম ও রিমনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত হীরা সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সদরপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ