ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাচোলে বিএনপি’র ৮০ নেতাকর্মীর নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
নাচোলে বিএনপি’র ৮০ নেতাকর্মীর নামে মামলা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ককটেল হামলায় দুই পুলিশ সদস্যের আহত হওয়ার ঘটনায় বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের নামে মামলা করেছে নাচোল থানা পুলিশ।  

বিএনপি ও ছাত্রদলের ১৮জন নেতাকর্মীর নাম উল্লেখসহ আরও পলাতক অজ্ঞাতনামা প্রায় ৮০জনের নামে মামলা রেকর্ড করা হয়েছে।

 

রোববার রাতে নাচোল থানার এসআই আকবর হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করেন। এই মামলায় উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের খোকন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসান ইমতিয়াজ ও ছাত্রদল কর্মী রোমিওকে প্রধান আসামি করা হয়েছে।

নাচোল থানার ওসি মিন্টু রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেছেন, আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরো বলেন, নাচোল একটি শান্তিপ্রিয় এলাকা। নাচোলকে কেউ অশান্ত করতে চাইলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

নাচোল থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেলে পুলিশের কোন অনুমতি ছাড়াই ছাত্রদল নেতাকর্মীরা পৌর এলাকার শ্রীরামপুর অক্সফোর্ড একাডেমি নামক চত্বরে কর্মী সভার আয়োজন করছিল। এ সময় ঘটনাস্থলে যাওয়া মাত্রই পুলিশকে লক্ষ্য করে ককটেল ছোড়া হয়। পুলিশ লাঠিচার্জ করে।

এ সময় ৫টি মজুদকৃত অবিস্ফোরিত ককটেল জব্দ করে পুলিশ। সে সময় ছাত্রদলের নেতাকর্মীদের হামলায় নাচোল থানায় কর্মরত সিপাহী আলমগীর হোসেন ও  পলাশ আহত হয়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।