ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা: চুন্নু

ঢাকা: দেশের মানুষ ভালো নেই উল্লেখ করে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা। সাধারণ মানুষ মাংস বলতে ব্রয়লার মুরগীর প্রতি নির্ভরশীল ছিল তাও আজ ২২০ টাকা।

 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে তেজগাঁও থানা জাপার সাবেক সভাপতি প্রয়াত হাজী সিরাজুল ইসলামের স্মরণ সভায় তিনি এ কথা বলেন।  

জাপা মহাসচিব বলেন, মানুষ আজ চুরি করতে হলেও ঢাকায় আসেন। দুর্নীতি করতে, চাকরি করতে, এমনকি ঢাকায় আসছেন রিকশা চালাতেও। মানুষের চাপে ঢাকা আজ স্তব্ধ নগরী। এ থেকে পরিত্রাণ পেতে পল্লীবন্ধু এরশাদ প্রণীত প্রাদেশিক রাষ্ট্র ব্যবস্থা প্রণয়ন করতে হবে। আর তা বাস্তবায়ন করতে হলে জাতীয় পার্টিকে তৃণমূলে শক্তিশালী করতে হবে। প্রয়াত হাজী সিরাজের মতো ত্যাগ স্বীকার করতে হবে। হাজী সিরাজ যেভাবে সর্বক্ষণ জাতীয় পার্টি ও এরশাদের আদর্শ বাস্তবায়নে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন সবাইকে এমন হাজী সিরাজ হয়ে জনগণের দ্বারস্থ হতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি ইতোমধ্যে নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে। যার ধারাবাহিকতায় আমরা সংগঠনকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। অঙ্গ ও সহযোগী সংগঠনকেও শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি, যাতে ভোটের ময়দানে কেন্দ্র পাহারা রাখা যায়।

তেজগাঁও থানা জাপা সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে জাতীয় পার্টির শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরুর সঞ্চালনায় স্মরণসভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, কৃষি সম্পাদক মোস্তফা কামাল, কেন্দ্রীয় নেতা আলী হোসেন, আজাহার সরকার, কবির হোসেন, জাহাঙ্গীর বেপারী, ছাত্রনেতা মো. তপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসএমএকে/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।