ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চাঁদপুর জেলা ছাত্রদলের সা. সম্পাদক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
চাঁদপুর জেলা ছাত্রদলের সা. সম্পাদক গ্রেপ্তার ইসমাইল হোসেন পাটোয়ারী

চাঁদপুর: নাশকতার চেষ্টাসহ একাধিক মামলার আসামি চাঁদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারীকে গ্রেপ্তার করছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরের দিকে চাঁদপুর আদালতে তাকে সোপর্দ করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে গোপন খবর পেয়ে জেলা শহরের গুনরাজদী এলাকায় নিজ বাড়ির সামনে থেকে ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। ইসমাইল ওই এলাকার রওশন আলী পাটওয়ারীর ছেলে।

অভিযানের নেতৃত্ব দেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম। সঙ্গে ছিলেন এসআই ইসমাইল হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদুল ইসলামসহ পুলিশের একটি দল।

এসআই রাকিবুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে গুনরাজদী এলাকায় অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, ইসমাইলের বিরুদ্ধে নাশকতার চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। আজ বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।