ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিএনপি

গাইবান্ধা-৪ আসনের সাবেক এমপি মান্নান আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুন ৭, ২০১৮
গাইবান্ধা-৪ আসনের সাবেক এমপি মান্নান আর নেই

গাইবান্ধা: গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সাবেক এমপি অধ্যক্ষ আবদুল মান্নান মণ্ডল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

বৃহস্পতিবার (৭ জুন) সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঢাকার ধানমন্ডির আনোয়ার খান মর্ডাণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল মান্নান মণ্ডলের মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

তিনি স্ত্রী ও তিন মেয়ে রেখে গেছেন।

মান্নান মণ্ডল গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও দিনাজপুরের হাকিমপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ছিলেন। এছাড়া তিনি গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নিয় পরিষদের টানা পাঁচবারের নির্বাচিত চেয়ারম্যানও ছিলেন। ১৯৯৫ সালের ১৫ ফেব্রুয়ারি তিনি বিএনপির মনোনীত ২২ দিনের জন্য সংসদ সদস্য ছিলেন।

গোবিন্দগঞ্জ পৌর বিএনপির সভাপতি মো. ফারুক হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মান্নান মণ্ডল বুধবার (৬ জুন) বিকেলে হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করেন। এসময় দ্রুত তাকে বগুড়ার ছামছুনাহার ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থা অবনতি ঘটলে ঢাকার আনোয়ার খান মর্ডাণ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টা ২৩ মিনিটে তার মৃত্যু হয়। আবদুল মান্নান মণ্ডল দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন।  

তিনি আরও জানান, ঢাকা থেকে রাতেই তার মরদেহ গোবিন্দগঞ্জে আনা হবে। শুক্রবার (৮ জুন) বাদ জুম্মা গোবিন্দগঞ্জের শাখাহার ইউনিয়নের দশআনি গ্রামের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুন ০৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।