ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

তালতলীতে ছাত্রদল নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
তালতলীতে ছাত্রদল নেতাকে অব্যাহতি

বরগুনা: সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে সরাসরি জড়িত থাকার অভিযোগে ছাত্রদলের আহ্বায়ক কমিটির এক নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) জেলা ছাত্রদল থেকে পাঠানো এক চিঠিতে তাকে অব্যাহতি দেওয়া হয়।

বরগুনার তালতলীতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ক্রমাগত অশোভনীয় ও অসংলগ্ন আচরণের কারণে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো. জহিরুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতি দেওয়া ওই চিঠিতে বলা হয়, বারবার সংগঠন বিরোধী কর্মকাণ্ড পরিহার করতে বলা হলেও ছাত্রদল নেতা জহিরুল ইসলাম ছাত্রদলের নেতৃবৃন্দের নির্দেশনা কর্ণপাত না করে নিজ সিদ্ধান্ত অনুযায়ী তালতলী উপজেলায় সংগঠন শৃঙ্খলা পরিপন্থী কাজ চালিয়ে যাচ্ছিলেন বলে অভিযোগ ছিল। এ অভিযোগ প্রমাণ হওয়ায় তাকে তার দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। একই সঙ্গে এমন কর্মকাণ্ডের জন্য তাকে কেন ছাত্রদল থেকে বহিষ্কার করা হবে না, তা তিন (০৩) কার্যদিবসের মধ্যে লিখিতভাবে সশরীরে উপস্থিত হয়ে জানাতে বলা হয়।

অব্যাহতি প্রসঙ্গে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, সদস্য সচিব জহুরুল ইসলামকে সংগঠন থেকে বারবার সংগঠনবিরোধী কর্মকাণ্ড বর্জন করার কথা বললেও তিনি বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তি স্বার্থে প্রোগ্রাম করেন। তিনি বিভিন্ন ব্যানার ও ফেস্টুনে বিভিন্ন ব্যক্তির ছবি দিয়ে ও বিভিন্ন মন্তব্য করেন। নিষেধ করার পরও তিনি এমন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিলেন। এ কারণেই তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে জহিরুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল ও খুদে বার্তা দিলেও সাড়া মেলেনি।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa