ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কেরানীগঞ্জে কামরুল ইসলামকে গণসংবর্ধনা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
কেরানীগঞ্জে কামরুল ইসলামকে গণসংবর্ধনা 

কেরানীগঞ্জ (ঢাকা): সাবেক মন্ত্রী ও ঢাকা-২ (কেরানীগঞ্জ) থেকে নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা দিয়েছে কেরানীগঞ্জ মডেল থানার সর্বস্তরের জনগণ।  

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে কলাতিয়া ডিগ্রি কলেজ মাঠে এ সংবর্ধনার আয়োজন করে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শফিউল আজম খান বারকু, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) সভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম এ হামিদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, শাক্তা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, মডেল থানা আওয়ামী লীগের সদস্য শেখ শাহাবুদ্দিন শাহা, ডা. শাওন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হান্নান, বদিউল আলম, সোলাইমান জামান প্রমুখ।

এ সময় অ্যাডভোকেট কামরুল বলেন, কেরানীগঞ্জের মাটিতেই আমি স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণ করেছি। কেরানীগঞ্জের মানুষ আমাকে ভালোবেসে ২০০৮ সাল থেকে এমপি বানিয়ে আসছে। এ এলাকার মানুষের কারণে আমি দু’বার মন্ত্রী হয়েছি, তাই আমিও চেষ্টা করেছি এর প্রতিদান দিতে। আমি মডেল থানার প্রতিটি কলেজে নতুন ভবন করেছি, একটি কলেজ ও একটি স্কুলকেও সরকারিকরণ করেছি।

আক্ষেপের সুরে বর্ষীয়ান এ নেতা বলেন, তৃনমূল থেকে কাজের মাধ্যমে প্রেসিডিয়াম সদস্য হয়েছি তবে দুঃখ হয় ’৭১ -এর পেতাত্তারা আজও রাজনীতি করে। বীর মুক্তিযোদ্ধাদের স্বপক্ষের সব শক্তি একত্রিত না হলে পাকিস্তানী দুষরদের দমানো যাবে না। গণফোরাম, কমিউনিস্ট পার্টি, ওয়ার্কর্স পার্টিসহ সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, তবেই মানুষ বিএনপির নেতৃত্বে আর কোনদিন একত্রিত হবে না।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।