ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দুমকিতে বিএনপির ১০ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
দুমকিতে বিএনপির ১০ নেতাকর্মী কারাগারে

পটুয়াখালী: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গত ৫ মার্চ বিএনপির বিক্ষোভ মিছিল চলাকালে পুলিশের ওপর হামলার অভিযোগে করা মামলায় দুমকি উপজেলা বিএনপির ১০ নেতাকর্মীকে কারাগারে পালিয়েছেন আদালত।

বুধবার (৯ মার্চ) সকালে পটুয়াখালীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার ২২ জন আসামি হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক ১০ জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

জামিন না মঞ্জুর হওয়া আসামিরা হলেন-দুমকি উপজেলা বিএনপির আহ্বায়ক মো. খলিলুর রহমান, যুগ্ম আহ্বায়ক তারিকুল ইসলাম, সদস্য মেহেদী হাসান মিন্টু মৃধা, যুবদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ অহিদুল হক, শামীম হাওলাদার, সৈয়দ শাহাদত হোসেন, আনোয়ার হাওলাদার, ছাত্রদলের আহ্বায়ক গোলাম সরোয়ার, সদস্য লাল মিয়া ও জসিম উদ্দিন শম্ভু।

দুমকি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার ৩ নম্বর আসামি উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তারিকুল ইসলামকে ৬ মার্চ রাতে পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠায়।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।