ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের সমাবেশে ধাওয়া, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের সমাবেশে ধাওয়া, আহত ২০

চাঁদপুর: চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিসহ সীমাহীন দুর্নীতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশে বাধা দিয়েছে পুলিশ। এসময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুলিশসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

বুধবার (৯ মার্চ) বিকেলে শহরের নতুনবাজার এলাকায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খোলা ট্রাকের ওপরে অস্থায়ী প্যান্ডেল স্থাপন করে বিক্ষোভ সমাবেশ করছিল জেলা স্বেচ্ছাসেবক দল। সেখানে উপস্থিত পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়েন আন্দোলনকারীরা। তাদের ছত্রভঙ্গ করতে টিয়ার গ্যাস ও ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। এসময় পুলিশ, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে পুলিশ ও পথচারীসহ কমপক্ষে ২০ জন আহত হন।  

ধাওয়া-পাল্টা ধাওয়া শেষে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা এলাকা ত্যাগ করেন। পরে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, বিএনপি কর্মীদের ইট-পাটকেল নিক্ষেপে আমাদের আট-১০ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। এখনো কাউকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।