ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আলম খান-শর্মিলী আহমেদের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

সিনিয়র করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
আলম খান-শর্মিলী আহমেদের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

ঢাকা: প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা)  চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

শুক্রবার (৮ জুলাই) এক শোক বার্তায় প্রয়াত দুই গুণী শিল্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

শোক বার্তায় জাপা চেয়ারম্যান বলেন, প্রয়াত আলম খান বাংলা সঙ্গীতের সমৃদ্ধিতে অসামান্য অবদান রেখেছেন। অসংখ্য জনপ্রিয় গানের মাঝে দীর্ঘদিন বেঁচে থাকবেন তিনি।

শোক বার্তায় জাপা চেয়ারম্যান আরও বলেন, সুস্থ ধারার চলচিত্রে শর্মিলী আহমেদের নাম অক্ষয় হয়ে থাকবে। তার অভিনীত প্রতিটি চরিত্র জীবন্ত হয়ে ফুটে উঠতো।

প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদের মৃত্যুতে আরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।