ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আ.লীগ নেতাকর্মীরা বিমানের টিকিট কেটে রেখেছে’ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
‘আ.লীগ নেতাকর্মীরা বিমানের টিকিট কেটে রেখেছে’ 

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশ ছেড়ে পালিয়ে যেতে প্রত্যেকে বিমানের টিকিট কেটে রেখেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ। পুলিশকে বাড়াবাড়ি না করার পরামর্শ দিতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

 

বুধবার (২৪ আগষ্ট) বিকেলে দলের কেন্দ্র ঘোষিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে একথা বলেন মামুন মাহমুদ।  

এর আগে বিশাল বিক্ষোভ মিছিল ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড এলাকায় করেন নেতাকর্মীরা।
 
মামুন মাহমুদ বলেন, জনগণের দাবি আদায়ে আমরা রাজপথে নামলে পুলিশ আমাদের বাধাগ্রস্ত করে। আমরা বলতে চাই পুলিশের বেতন সাধারণ জনগণের পয়সা থেকে হয়। আওয়ামী লীগের দালালি করার জন্য নয়। আওয়ামী লীগ সরকার আজ ক্ষমতায় কাল নাও থাকতে পারে। আপনারা যারা প্রজাতন্ত্রের কর্মচারী আপনারা কিন্তু থাকবেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা কিন্তু দেশ ছেড়ে পালিয়ে যাবে। তারা প্রত্যেকে বিমানের টিকিট কেটে রেখেছে। খুব শিগগিরই তারা পালিয়ে যাবে। জনগণের সরকার এদেশে কায়েম হবে।

তিনি বলেন, এ সরকার কথায় কথায় তেলের মূল্য বাড়িয়ে দেয়। তেলের মূল্য বাড়িয়ে দেওয়ার কারণে প্রতিটি ভোগ্যপণ্যের দাম বাড়ে। জনগণের আয় বাড়েনি কিন্তু দ্রব্যমূল্য বহুগুণ বৃদ্ধি পেয়েছে। গত নয় মাসে সরকার তেলের দাম দুই দফায় নব্বই শতাংশ বৃদ্ধি করেছে। আপনারা জনগণের কাছে জবাবদিহিতা করেন না কারণ আপনারা জনগণের ভোটে নির্বাচিত হননি।

তিনি আরও বলেন, কানাডায় আপনারা বেগম পাড়া বানিয়েছেন। লন্ডনে আপনারা মন্ত্রীপাড়া বানিয়েছেন। আমেরিকায় আপনারা মন্ত্রীপাড়া বানিয়েছেন। সেখানে আপনারা হাজার হাজার কোটি টাকা পাচার করেছেন। জনগণের টাকা পকেট কেটে নিয়েছেন। প্রতিটি টাকার হিসাব জনগণকে বুঝিয়ে দিতে হবে। আপনারা অবৈধ নির্বাচনে ক্ষমতায় এসেছেন। সে নির্বাচন দিনের বেলায় হয়নি। রাতের বেলায় হয়েছে। জনগন এ নির্বাচন মেনে নেয়নি।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, মাহফুজুর রহমান হুমায়ুন, আব্দুল হাই রাজু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।