ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আসুন রাজপথে খেলি: আফরোজা আব্বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
আসুন রাজপথে খেলি: আফরোজা আব্বাস

সুনামগঞ্জ: খেলা হবে, তবে আসুন রাজপথে খেলি -মন্তব্য করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস।

তিনি বলেন, আওয়ামী লীগ বলে বিএনপি মাঠে নেই।

আবার বিএনপি মাঠে নামলেই পুলিশ দিয়ে তারা বাধা দেয়। দলের নেতাকর্মীদের হত্যা করা হয়। মামলা দেওয়া হয়। করা হয় গুম। পারলে রাজপথে খেলতে প্রশাসনকে ব্যারাকে রেখে আসুন।  

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরের দিকে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় নারীদের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও সুনামগঞ্জ মহিলা দলের আয়োজনে জেলা পৌর শহরের একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

আফরোজা আব্বাস বলেন, দেশে বর্তমানে তেল, গ্যাসসহ সব কিছুর দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। ফলে দেশের মানুষকে আজ অনহারে থাকতে হচ্ছে। সরকার দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে। তবে সেই খেলার সমাপ্ত হওয়ার দিন চলে এসেছে। আশা করি- দ্রুত বিএনপির সুদিন আসবে।

অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌস লিপনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির মিডিয়া সেল প্রধান জহির উদ্দিন স্বপন।

বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, বিএনপি জাতীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সহ-সম্পাদক ডা. মোশেদ হাসান খান, জাতীয় মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেনা জেরিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।