ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আবারো কেন হারিকেন কিনতে হচ্ছে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
আবারো কেন হারিকেন কিনতে হচ্ছে!

সাভার (ঢাকা): নিত্যপণ্য, জ্বালানি তেল,পরিবহন ভাড়া বৃদ্ধি এবং ভোলায় হত্যাকাণ্ডের প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

শনিবার (২৭ আগস্ট) সকালে সাভার পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার উপজেলা বাসস্ট্যান্ড থেকে সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মোহাম্মাদ সালাউদ্দিনের নেতৃত্বে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।


পরে বিক্ষোভ মিছিলটি মহাসড়ক হয়ে উলাইল বাসস্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ হয়।

এ সময় মোহাম্মাদ সালাউদ্দিন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় দুই বছর জেলে আটক রেখেছে। এখনো তিনি মুক্ত হতে পারেননি। আমাদের নেতা তারেক রহমান মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে দেশের বাইরে আছেন। সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এই অবৈধ সরকার। তারা বলছেন, উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে, কোথায় উন্নয়ন? গ্রাম-গঞ্জে অনেক আগেই হারিকেন বিদায় নিয়েছিল। কিন্তু আজকে আবারো কেন হারিকেন কিনতে হচ্ছে। সেই সঙ্গে নিত্যপণ্য, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধিসহ প্রতিটি জায়গায় সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছে।

কর্মসূচিতে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন-সাভার সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুর রহমান, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেন, সাধারণ সম্পাদক আবদুল গফুর, সাভার থানা বিএনপির সভাপতি সাইফুদ্দিন সাইফুল ও সহ-সভাপতি সাইদুল ইবনে হাসিব সোহেল।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২ 
এসএফ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।