ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির তামাশা দেখছি, কঠিন হাতে দমন করব: নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
বিএনপির তামাশা দেখছি, কঠিন হাতে দমন করব: নিজাম হাজারী

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, যারা ফেনীসহ সারা দেশে নাশকতা করার চেষ্টা করছেন, শান্ত পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছেন আমরা তাদের তামাশা দেখছি। তারা মনে করছেন, তারা অরাজকতার রাজ করবেন আর আমরা কিছুই করব না।

তাদের সেই ধারণা ভুল, আমরা তামাশা দেখছি। তাদেরকে আমরা ছাড় দেব না। প্রশাসনসহ সবার সমন্বয়ে কঠিন হস্তে তাদের এসব অরাজকতা দমন করব।

সোমবার (০৫ সেপ্টেম্বর) ফেনী শহরের একটি মিলনায়তনে দৈনিক ‘আমার ফেনী’ পত্রিকার প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বর্তমান সরকার উন্নয়নের রাজনীতি করে, সহিংসতার রাজনীতি করে না। দেশের মানুষ আওয়ামী লীগের উন্নয়ন দেখেই আগামী নির্বাচনে আবার বিপুল ভোটে জয়ী করবে।

নিজাম হাজারী তার বক্তব্যে বলেন, টানা দুই মেয়াদে সংসদ সদস্য ছিলাম আরেক মেয়াদ যদি নাও হই আফসোস নেই। সেবা করে মানুষের পাশে থাকতে চাই।  

ফেনী সাংবাদিকতা প্রসঙ্গে নিজাম হাজারী বলেন, ফেনী সাংবাদিকতায় সমৃদ্ধ একটি জনপদ। স্থানীয় ও জাতীয় পর্যায়ে অনেক গুণী সাংবাদিক জন্মেছেন এই জনপদে। ফের প্রকাশনায় আসা দৈনিকটির বিষয়ে সংসদ সদস্য বলেন, আমাদের প্রত্যাশা থাকবে নতুন পত্রিকাটি যেন সবার কথা বলে। শুধু আওয়ামী লীগের নয় সবার কথাই লিখতে হবে।

সাংবাদিক মাইনুল ইসলাম রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা, ফেনী পৌরসভা মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী।  

এছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্ল্যাহসহ ফেনীর বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, সাংবাদিকসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।  

বাংলাদেশ সময় ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এসএইচডি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।