ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

যুব জাগপার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
যুব জাগপার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ঢাকা: আলোচনা সভার মাধ্যমে সংগঠনের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহযোগী সংগঠন যুব জাগপার একাংশ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়া পল্টনে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ জেহাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জাগপার একাংশের সাধারণ সম্পাদক এসএম শাহাদাত হোসেন, প্রেসিডিয়াম সদস্য ডা. আওলাদ হোসেন শিল্পী, ঢাকা মহানগর জাগপার সভাপতি হোসেন মোবারক, যুব নেতা মঞ্জুরুল ইসলাম মঞ্জু, তাজু সিকদার, তৌহিদুল ইসলাম তৌহিদ, আতিকুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ চাঁনমারী নয় যে ইন্ডিয়ান বিএসএফ তার বন্দুকের নিশানায় বার বার বাংলার মানুষকে গুলি করে হত্যা করবে। সম্প্রতি আমাদের পেয়ারে ভারতের সীমান্তরক্ষীরা বেপরোয়া হয়ে উঠেছে। প্রতিদিন সীমান্তে বাংলাদেশি নাগরিকদের পাখির মতো হত্যা করা হচ্ছে।

তারা বলেন, পিন্ডির বিরুদ্ধে সংগ্রাম করেছি সীমান্তে বেওয়ারিশ লাশ হবার জন্য নয়। যুব জাগপা নেতা শহীদ মাসুদ রায়হান ও যুবদলের নেতা শাওন প্রধানের রক্ত বৃথা যেতে দিবো না। তাদের রক্ত গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে আমাদের অসীম প্রেরণা যোগাবে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।