ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

না. গঞ্জে বোমা হামলায় পা হারানো চন্দন পেলেন জেলা পরিষদের মনোনয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
না. গঞ্জে বোমা হামলায় পা হারানো চন্দন পেলেন জেলা পরিষদের মনোনয়ন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়া আওয়ামী লীগ কার্যালয়ে শামীম ওসমানকে লক্ষ্য করে ২০০১ সালের ১৬ জুনের বোমা হামলায় দুই পা হারানো চন্দন শীলকে জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।  

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন চন্দন শীল।

 

এদিকে চন্দন শীলের মনোনয়নে খুশি স্থানীয় আওয়ামী লীগের তৃণমূল থেকে শুরু করে সব পর্যায়ের নেতাকর্মীরা। চন্দন শীল আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি।  

এদিকে চন্দন শীলের মনোনয়নে তাকে শুভেচ্ছা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আনোয়ার হোসেন। তিনি জেলা পরিষদের সর্বশেষ আওয়ামী লীগের চেয়ারম্যান ছিলেন এবং এবারো সম্ভাব্য প্রার্থী হয়েছিলেন।  

২০০১ সালের ১৬ জুন বাংলাদেশের নারায়ণগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় কার্যালয়ে একটি সভায় বোমা হামলা করা হয়। হামলায় আহত হন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান। বিস্ফোরণে কার্যালয়ের ছাদ ধ্বংস হয়ে যায়।  

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।