ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন: প্রধান পরিকল্পনাকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন: প্রধান পরিকল্পনাকারী গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় পার্টির (জাপা) নেতা মো. শফিকুল ইসলামকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনার প্রধান পরিকল্পনাকারী ইয়াসিন খানকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃত ইয়াসিন মঠবাড়িয়ার তুষখালী ইউনিয়নের তুষখালী গ্রামের মৃত হাফেজ খানের ছেলে এবং আহত শফিকুল উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক।



বুধবার (১২ অক্টোবর) মঠবাড়িয়া থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাঈদুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মঠবাড়িয়ায় তুষখালী ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদককে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনার মূল পরিকল্পনাকারী ইয়াসিন খানকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার দিন বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে আহতের মা মমতাজ বেগম বাদী হয়ে সাতজনের নামে ও আরও ২/৩ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি দেখিয়ে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রধান আসামি নাসিরকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) ভোরে ঢাকার লালবাগ থানার সহযোগিতায় থানা এলাকা থেকে ইয়াসিনকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ২টি দেশীয় অস্ত্র ও ৩টি মোবাইলফোন উদ্ধার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে মঠবাড়িয়া-ভান্ডারিয়া সার্কেল মো ইব্রাহিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার তুষখালী ইউনিয়নের গুদিঘাটা মাঝেরপোল এলাকায় ওই ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. শফিকুলকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।