ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জার্মান আ. লীগের সভাপতি শাহ আলম, সম্পাদক মাহফুজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
জার্মান আ. লীগের সভাপতি শাহ আলম, সম্পাদক মাহফুজ

ঢাকা: ত্রি-বার্ষিক সন্মেলনে জার্মান আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন শাহ আলম এবং সাধারণ সম্পাদক মাহফুজ ফারুক।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জার্মান আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির উদ্যোগে  শনিবার (১৫ অক্টোবর) ফ্রান্কফুর্টের একটি স্থানীয় অডিটরিয়াম হলে জার্মান আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্মেলনের প্রথম অধিবেশনে সভায় সভাপতিত্ব করেন জার্মান আওয়ামী লীগের আহ্বায়ক শাহ আলম ও সভা পরিচালনা করেন তোফাজ্জল হোসেন সেন্টু। প্রধান বক্তা ছিলেন সদস্য সচিব মাহফুজ ফারুক।

সভায় আরো বক্তব্য রাখেন ফ্রাঙ্কফুর্ট আ. লীগের সভাপতি নোমান হামিদ, কবি মুনিব রিজওয়ান, মোহাম্মদ রিপন, মানিক মিয়া, শেখ আলম, খান শিহাব, শফিক মার্ক্স ট্রাউড, মিন্টু গোম্বের্ট, সাইফুল ইসলাম, কামরুল ইসলাম, তারেক আহমেদ, মাখন সরকার, রাশেদ ভূঁইয়া, সেলিম আলী, মোহাম্মদ ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী স্মৃতি চক্রবর্তী, সাজ্জাতুর রহমানসহ আরো অনেকে।

শাহ আলম প্রথম অধিবেশনে জার্মান আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। কাউন্সিলরদের উপস্হিতিতে
দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন সন্মেলন প্রস্তুতি কমিটির প্রধান নোমান হামীদ।

নাম প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শাহ আলম ও মাহফুজুর রহমান ফারুকের নাম ঘোষণা করা হয়। প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা দুজন জার্মান আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এমইউএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।