ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

শিল্প-সাহিত্য

বিস্তারের ‘তারুণ্যের চোখে সত্যজিৎ’ শীর্ষক ওয়েবিনার রাতে

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মে ১, ২০২১
বিস্তারের ‘তারুণ্যের চোখে সত্যজিৎ’ শীর্ষক ওয়েবিনার রাতে

ঢাকা: ‘বিস্তার চিটাগাং আর্টস কমপ্লেক্সের’ আয়োজনে আন্তর্জালভিত্তিক চলচ্চিত্রবিষয়ক সাপ্তাহিক অনুষ্ঠান, ‘বীক্ষণ ও বাহাস’র ২২তম পর্বটি অনুষ্ঠিত হবে পয়লা মে শনিবার রাত সাড়ে নয়টায়।  

এটির পরিকল্পনা করা হয়েছে চলচ্চিত্রাচার্য সত্যজিৎ রায়ের জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি বিশেষ পর্ব হিসেবে, যার মূল আকর্ষণ, ‘তারুণ্যের চোখে সত্যজিৎ’ শীর্ষক একটি ব্যতিক্রমী ওয়েবিনার।



এতে অংশ নেবেন চলচ্চিত্র চিন্তক ও গবেষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ড. নাদির জুনাইদ, খ্যাতিমান চলচ্চিত্রসমালোচক ও সংগঠক বেলায়াত হোসেন মামুন, চলচ্চিত্রনির্মাতা ও অভিনেতা আলমগীর কবীর এবং তরুণ লেখক ও চলচ্চিত্রনির্মাতা জুয়েইরিযাহ মউ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন বিস্তারের কর্ণধার, লেখক ও শিল্পসংগঠক আলম খোরশেদ। সবশেষে থাকবে, উপস্থিত দর্শকদের অংশগ্রহণে মুক্তালোচনা ও প্রশ্নোত্তরপর্ব।

অনুষ্ঠানের জুমলিংকটি নিচে দেওয়া রইল, যার সূত্র ধরে পৌঁছে যাওয়া যাবে বিস্তারের আন্তর্জাল সভাঘরে।
https://us02web.zoom.us/j/83345153803?pwd=SDN5UEhlWDkxS3lxVmhDS1JERmZyUT09
Meeting ID: 833 4515 3803
Passcode: bistaar

এছাড়া ‘বিস্তারের’ ফেসবুক পেজ থেকেও এটি সরাসরি সম্প্রচারিত হবে। তার লিংক: https://www.facebook.com/chittagongartscomplex/

বাংলাদেশ সময়: ১১৯৪ ঘণ্টা, মে ০১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa