ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বইমেলা

বইমেলায় আহমেদ সাব্বিরের ছড়াগ্রন্থ ‘সামান্য ব্যাপার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
বইমেলায় আহমেদ সাব্বিরের ছড়াগ্রন্থ ‘সামান্য ব্যাপার’

সাতক্ষীরা: অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে অগ্রণী ব্যাংক-শিশু একাডেমি শিশু সাহিত্য পুরস্কারপ্রাপ্ত ছড়াকার আহমেদ সাব্বিরের হাসির ছড়াগ্রন্থ ‘সামান্য ব্যাপার’।

রম্য ছড়াকার হিসাবে জনপ্রিয় আহমেদ সাব্বির তার ‘সামান্য ব্যাপার’ ছড়াগ্রন্থে সমসাময়িক মজার ঘটনা ও সমাজের চালচিত্র রম্য-হাসির ছন্দে ছড়ার মাধ্যমে পাঠকের সামনে উপস্থাপন করেছেন।

 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) মেলায় এসেছে আহমেদ ছড়াগ্রন্থটি।  

বইটি প্রকাশ করেছে স্বনামধন্য প্রকাশনী ছায়াবীথি (স্টল নম্বর: ৪৪৯-৪৫২)। ৮০ পৃষ্ঠার বইটিতে ছোট-বড় ৬৭টি ছড়া স্থান পেয়েছে।

প্রসঙ্গত, এর আগে ছড়াকার আহমেদ সাব্বিরের চারটি ছড়াগ্রন্থ ‘বৃষ্টিভেজা মিষ্টি সকাল’, ‘কাঠবিড়ালীর মেয়ে’, ‘মেঘ পাখি রোদ্দুর’ ও ‘দুরন্ত কিশোরের উড়ন্ত মন’ এবং তিনটি গল্পের বই ‘টুই ও মুনিয়ার গল্প’, ‘পেটুক ভুত’ ও ‘রঙিন দিনের গল্প’ প্রকাশিত হয়েছে।

এর মধ্যে ‘দুরন্ত কিশোরের উড়ন্ত মন’ ছড়াগ্রন্থটির জন্য আহমেদ সাব্বির ২০১৯ সালের অগ্রণী ব্যাংক-শিশু একাডেমি শিশু সাহিত্য পুরস্কারে ভূষিত হন।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।