ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

বইমেলা ৭ মার্চ পর্যন্ত বাড়ানোর দাবি

আল-আমিন ও সাখাওয়াত আমিন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৪
বইমেলা ৭ মার্চ পর্যন্ত বাড়ানোর দাবি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: অমর একুশে গ্রন্থমেলার সময় ২৮ ফেব্রুয়ারি পরিবর্তে ৭ মার্চ পর্যন্ত বাড়ানোর দাবি জানিয়েছে বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি।

রোববার বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নির্বাহী পরিচালক মিলনকান্তি নাথ স্বাক্ষরিত বাংলা একাডেমির মহাপরিচালক বরাবর পাঠানো চিঠিতে এ দাবি জানানো হয়।



প্রকাশক সমিতির চিঠিতে বলা হয়েছে, বৃষ্টি-বাদলের কারণে এবারের বইমেলা একাধিক দিন ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই বইমেলার সময় আগামী ৭ মার্চ পর্যন্ত বাড়ানোর সবিনয় অনুরোধ জানাচ্ছি।

একই সঙ্গে বিবৃতিতে ২৩ ফেব্রুয়ারি থেকে মেলার অবশিষ্ট দিনগুলোতে রাত সাড়ে ৮টার পরিবর্তে রাত ৯টা পর্যন্ত খোলা রাখার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিতে বাংলা একাডেমির মহাপরিচালকের বিশেষভাবে আবেদন জানানো হয়।

মেলার সময় বাড়ানো নিয়ে প্রকাশক সমিতির এ চিঠির বিষয়ে বাংলা একাডেমির মহাপরিচালক অধ্যাপক ড. শামসুজ্জামান খান বাংলানিউজকে বলেন, মেলার সময় কোনোক্রমেই বাড়ানো সম্ভব না। এছাড়া বিভিন্ন সমস্যার কারণে মেলা রাত সাড়ে ৮টার বেশি সময় খোলাও রাখা সম্ভব নয়। এখন মেলা যে সময়সূচি অনুযায়ী চলছে সেভাবেই শেষ হবে।

রোববার মেলায় ক্রেতাদের ভিড়

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa