ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মেলায় মাহবুব কামালের ‘জাত নিমের পাতা’

আসাদ জামান ও আবু তালহা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫
মেলায় মাহবুব কামালের ‘জাত নিমের পাতা’

বইমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলায় প্রখ্যাত সাংবাদিক, কলামিস্ট, প্রবন্ধকার মাহবুব কামালের প্রবন্ধের বই ‘জাত নিমের পাতা’র মোড়ক উন্মোচন হয়েছে।

মেলার একাদশ দিন বুধবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নজরুল মঞ্চে বইটির মোড়ক উন্মোচন করেন কলামিস্ট ও গবেষক সৈয়দ আবুল মকসুদ।



এসময় তিনি বলেন, মাহবুব কামালের লেখায় তথ্য, রস ও রাজনৈতিক পর্যবেক্ষণ আছে। তরুণ প্রজন্মের পাঠকরা এর থেকে প্রয়োজনীয় রসদ আহরণ করতে পারেন। গবেষকরা পেতে পারেন তাদের গবেষণার জন্য প্রয়োজনীয় তথ্য-উপাত্ত। আমি বইটির সাফল্য কামনা করছি।

লেখক মাহবুব কামাল বলেন, পাঠকের হাতে ভালো কিছু তুলে দেওয়ার চেষ্টা করেছি নিরন্তরভাবে। কতটা পেরেছি তা নির্ভর করবে পাঠকের ভালো লাগা মন্দ লাগার ওপর।

বইটি প্রকাশ করেছে জোনাকী প্রকাশনী। ১৪৫ পৃষ্ঠার এ বইটির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। এটি পাওয়া যাবে সোহরাওয়ার্দী উদ্যানের জোনাকী প্রকাশনীর স্টলে।

এছাড়া অনলাইনে বইটি কিনতে চাইলে ভিজিট করুন: http://www.rokomari.com/book/95204 অথবা ফোনে অর্ডার করতে কল করুন 015 1952 1971 হট লাইন: 16297

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১,২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।