ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বইমেলা

রকমারি-বাংলানিউজ প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতা

প্রথম সেরা ক্রেতা খন্দকার কামরুল ইসলাম

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
প্রথম সেরা ক্রেতা খন্দকার কামরুল ইসলাম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমর একুশের গ্রন্থমেলার ১১তম দিন থেকে ‘রকমারি-বাংলানিউজ প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতা’ সন্ধান ও পুরস্কার প্রদান কার্যক্রম শুরু হয়েছে। ২৮ ফেব্রুয়ারি, মেলার শেষদিন পর্যন্ত প্রতিদিন একজন সেরা ক্রেতা বাছাই করে এ পুরস্কার প্রদান করা হবে।



বুধবার বইমেলার দৈনন্দিন কার্যক্রম প্রায় শেষের পর্যায়ে তখন। বইপ্রেমী মানুষেরা দলবেঁধে বের হচ্ছেন পছন্দের বই নিয়ে। সোডিয়াম বাতির আলোতে সেই সময়ই দেখা মেলে খন্দকার কামরুল ইসলাম ও তার সঙ্গিনীর। দুই হাত ভর্তি বইয়ের ব্যাগ নিয়ে হাঁটতে বেশ কষ্টই হচ্ছিল তাঁদের। কিন্তু দুজনের মুখের নির্মল হাসিই বলে দিচ্ছিল, বই কিনে তারা তৃপ্ত। তথ্যসমৃদ্ধ আর প্রবন্ধের বই-ই বেশি কিনেছেন খন্দকার কামরুল ইসলাম।

‘রকমারি-বাংলানিউজ প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতা’ গিফট ভাউচারটি যখন তাদের হাতে তুলে দেয়া হচ্ছি—তখন তারা যারপরনাই উচ্ছ্বসিত।

কামরুল ইসলাম বলেন, ‘রকমারি থেকে এর আগে কখনও বই কেনা হয়নি। কিন্তু রকমারির কথা শুনেছি প্রচুর। বাংলানিউজটোয়েন্টিফোর ও রকমারি.কমকে এরকম একটি অসাধারণ উদ্যোগের জন্য ধন্যবাদ জানাই। এতে করে বইপ্রেমী মানুষেরা আরও বেশি বই কিনতে ও পড়তে উৎসাহী হবে। ’

রকমারি-বাংলানিউজ গতকালকের বইমেলার সেরা ক্রেতা খন্দকার কামরুল ইসলাম পেয়েছেন ৫০০ টাকায় নিজ পছন্দমত বই কেনার সুযোগ ও রকমারি থেকে ৬ মাসের ফ্রি শিপিং। আর প্রতিদিনই অমর একুশে বইমেলায় আমরা থাকব ‘সেরা ক্রেতা’র খোঁজে। কে জানে হয়ত পরবর্তী ভাগ্যবান সেরা ক্রেতা আপনিই হতে পারেন। শুভ হোক বই পড়া।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।