ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

১৬ ফেব্রুয়ারির সেরা ক্রেতা বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
১৬ ফেব্রুয়ারির সেরা ক্রেতা বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন

পুলিশ প্রোটোকলে মেলায় আসা বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের হাতের বইগুলো দেখে চমকে যেতে হয়। এত ব্যস্ততা সত্ত্বেও মেলায় এসেছেন তিনি, প্রিয় প্রিয় লেখকদের বই কিনেছেন, প্রিয় বন্ধু যাদের বই বের হয়েছে তাদের সময় দিয়েছেন, এসব দেখে মুগ্ধ না হয়ে পারা যায় না।

কারা মহাপরিদর্শক তিনি,কিন্তু বই পড়ার আগ্রহ ও সময় এখনও আছে।

অমর একুশে গ্রন্থমেলায় এসে কিনেছেন প্রিয় লেখক হুমায়ূন আহমেদ, জাফর ইকবাল, মন্ত্রী ওবায়দুল কাদেরের বই; আবার বন্ধুপ্রতিম মোহিত কামাল, রূপা কায়সারের বইও ছিল তার সংগ্রহের তালিকায়। রকমারি ডট কম থেকে এর আগেও তিনি সংগ্রহ করেছেন বই। বইপড়ুয়া সৈয়দ ইফতেখার উদ্দিন তাই আমাদের চোখে রকমারি -বাংলানিউজ প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতা।

আইজি, প্রিজন সেল; ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন পাচ্ছেন রকমারি থেকে নিজ পছন্দমত ৫০০ টাকার বই কেনার সুযোগ ও ৬ মাসের ফ্রি শিপিং।

আর প্রতিদিনই অমর একুশে বইমেলায় আমরা থাকব ‘সেরা ক্রেতা’র খোঁজে। কে জানে হয়ত পরবর্তী ভাগ্যবান সেরা ক্রেতা আপনিই হতে পারেন। শুভ হোক বই পড়া।

বাংলাদেশ সময়: ০০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa