ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বইমেলা

বইমেলায় বিকাশে ১০ শতাংশ ক্যাশব্যাক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
বইমেলায় বিকাশে ১০ শতাংশ ক্যাশব্যাক

ঢাকা: পহেলা ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ‘অমর একুশে গ্রন্থমেলা-২০১৭’তে ১১২টি প্রকাশনা প্রতিষ্ঠান থেকে বইকিনে বিকাশ-এ মূল্য পরিশোধ করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। গ্রাহকদের জন্য এই অফারটি চলবে বই মেলার শেষ দিন ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

গত তিন বছর ধরে বাংলা একাডেমি আয়োজিত বইমেলায় বই এর মূল্য বিকাশে পরিশোধে একই রকম ক্যাশব্যাক সুবিধা দেওয়া হয়েছিলো।

বিকাশ দিয়ে কেনাকাটায় কোন অতিরিক্ত চার্জ দিতে হয় না।

  গ্রাহক মূল্য পরিশোধ করার পরবর্তী দুই কর্ম দিবসের মধ্যেই  তার বিকাশ একাউন্টে ক্যাশ ব্যাকের অর্থ জমা  হয়।
বিকাশ ব্যবহারকারীকে  প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’  নির্বাচিত করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপরে কিছু ইন্টারেক্টিভ ধাপ অনুসরণ করে এই সেবাটি পাওয়া যায়।

বিকাশ একাউন্ট খোলা যায় একদম ফ্রি-তে। যেকোনো পূর্ণ বয়স্ক ব্যক্তি তার জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং সাথে দুই কপি ছবি দিয়ে বিকাশ এর যেকোন এজেন্ট পয়েন্ট থেকে একাউন্ট খুলতে পারবেন।   বর্তমানে দেশজুড়ে বিকাশ এর ১ লাখ ৬৫ হাজারেরও বেশী এজেন্ট রয়েছে।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে সেবা দেওয়ার লক্ষ্যে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস দিয়ে ‍আসছে।   ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন এবং ওয়ার্ল্ড ব্যাংকের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন ও বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান হলো বিকাশ।

বাংলাদেশ সময়: ০৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
এসই/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad