ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

দেশে ফিরে গেলেন বুমরাহ, খেলবেন না নেপাল ম্যাচে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
দেশে ফিরে গেলেন বুমরাহ, খেলবেন না নেপাল ম্যাচে

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন লম্বা সময় পর। তবে এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে বোলিং করারই সুযোগ পাননি তিনি।

বৃষ্টিতে ভেসে যায় সেই ম্যাচ। আজ সুপার ফোর নিশ্চিতের লক্ষ্যে পাল্লেকেলেতে নেপালের মুখোমুখি হচ্ছে ভারত। তবে এই ম্যাচে আজ খেলবেন না জাসপ্রিত বুমরাহ। ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে গেছেন ডানহাতি এই পেসার।

ভারতীয় গণমাধ্যমের মতে,  সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্যই গতকাল দেশে ফিরে গেছেন বুমরাহ। আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে পুত্রসন্তানের বাবা হওয়ার খবর দেন তিনি।  ভারত এশিয়া কাপের সুপার ফোর নিশ্চিত করলে আবারও দলের সঙ্গে যোগ দেবেন এই পেসার।

পিঠের ইনজুরির কারণে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মাঠের বাইরে ছিটকে যান বুমরাহ। মাঠে ফেরেন গত মাসে আয়ারল্যান্ড সিরিজ দিয়ে। এই লম্বা সময়ে আইপিএল, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপসহ বেশ কয়েকটি দ্বিপাক্ষিক সিরিজ মিস করেন ডানহাতি এই পেসার।

এদিকে ক্যান্ডিতে আজও বৃষ্টির সম্ভাবনা প্রবল। ম্যাচ ভেসে যাওয়ারও শঙ্কা আছে। এমনটা হলে দুই পয়েন্ট নিয়ে সুপার ফোরে পা রাখবে ভারত। আর বাড়ি ফিরতে হবে নেপালকে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।