ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টস জিতে আগে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
টস জিতে আগে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

বিশ্বকাপে নিজেদের সবশেষ ম্যাচে অঘটনের শিকার হয়েছে দুই দল। আফগানিস্তানের কাছে হেরেছে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড আর নেদারল্যান্ডসের কাছে ধরাশায়ী হয়েছে দক্ষিণ আফ্রিকা।

তাই লড়াইটা তাদের ঘুরে দাঁড়ানোর।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে ইংল্যান্ড। অসুস্থতার কারণে এই ম্যাচে খেলতে পারছেন না প্রোটিয়াদের নিয়মিত অধিনায়ক টেম্বা বাভুমা। তার পরিবর্তে আজ নেতৃত্ব দেবেন এইডেন মারক্রাম। বাভুমার জায়গায় ওপেন করবেন রিজা হেনড্রিকস।

একাদশে একাধিক পরিবর্তন এনেছে ইংল্যান্ড। লিয়াম লিভিংস্টোন, স্যাম কারান ও ক্রিস ওকসকে বাদ দিয়ে জায়গা দেওয়া হয়েছে বেন স্টোকস, ডেভিড উইলি ও গাস অ্যাটকিনসনকে।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রিজা হেনড্রিকস, এইডেন মারক্রাম, রাসি ফন ডার ডুসেন, হাইনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো ইয়ানসেন, গেরাল্ড কোজি, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি।
ইংল্যান্ড একাদশ: জনি বেয়ারস্টো, দাভিদ মালান, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস, জস বাটলার, গাস অ্যাটকিনসন, ডেভিড উইলি, আদিল রশিদ, মার্ক উড, রিস টপলি।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।