ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

জয়ে প্রস্তুতি পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৪
জয়ে প্রস্তুতি পাকিস্তানের

ঢাকা: ব্রেন্ডন ম্যাককালামের ফিফটিকে অর্থহীন করে দিল কামরান আকমল ও মোহাম্মদ হাফিজের ফিফটি। সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে এক বল বাকি থাকতে নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারাল পাকিস্তান।



নিউজিল্যান্ড: ১৪৫/৯ (২০ ওভার)
পাকিস্তান: ১৪৯/৪ (১৯.৫ ওভার)
ফল: পাকিস্তান জয়ী ছয় উইকেটে

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক ম্যাককালাম। উমর গুল ও মোহাম্মদ তালহার পেসে বিপর্যস্ত দলকে একাই টেনে তোলেন তিনি। ৪৫ বলে তিন চার ও চার ছয়ে ৫৯ রানে অপরাজিত ছিলেন। কলিন মুনরো দ্বিতীয় সেরা ২০ রান করেন। এছাড়া মার্টিন গুপ্টিল (১১) বাদে আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

বল হাতে গুল চার ওভারে ১৬ রান দিয়ে তিন উইকেট তুলে নেন। দুটি পান তালহা। একটি করে নেন সোহেল তানভির, জুলফিকার বাবর, সাঈদ আজমল ও বিলাওয়াল ভাট্টি।

প্রায় এক বছর পর টি-টোয়েন্টিতে ব্যাট হাতে নেমে দারুণ খেললেন কামরান আকমল। অবশ্য ৪৫ বলে ছয় চার ও দুই ছয়ে ৫২ রানে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন তিনি। অধিনায়ক হাফিজ ৩৯ বলে তিন চার ও পাঁচ ছয়ে ৫৫ রানের ঝড়ো ইনিংস খেলেন।

দলীয় ১২১ থেকে ১২৯ রানের মধ্যে তিনটি উইকেটের পতন ঘটলেও সোহেব মাকসুদের ৮ বলে হার না মানা ১৬ রানে জয় পায় পাকিস্তান। কোরি এন্ডারসনকে শেষ ওভারের পঞ্চম বলে ম্যাচজয়ী বাউন্ডারি হাঁকান তিনি।

অপর প্রস্তুতি ম্যাচে সন্ধ্যা সাড়ে সাতটায় ভারত শ্রীলঙ্কা মাঠে নামবে নিজেদের ঝালিয়ে নিতে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘন্টা, ১৭ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa