ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

খারকা-শারদ জুটি ভাঙলেন মাশরাফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪
খারকা-শারদ জুটি ভাঙলেন মাশরাফি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: প্রথম ম্যাচ জেতা দুই দল বাংলাদেশ ও নেপাল দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে। টস জিতে নেপালকে ব্যাটিংয়ে পাঠায় মুশফিকুর রহিম।

আল-আমিন হোসেন তার দ্বিতীয় ওভারে জোড়া আঘাত হানেন। এর আগে দলীয় চতুর্থ ওভারে ফরহাদ রেজা ভাঙেন উদ্বোধনী জুটি।

ফরহাদ রেজার প্রথম ওভারে উইকেট দেন ওপেনার শুভাষ খাকুরেল (৮)। মিড ওভারে দাঁড়িয়ে থাকা আব্দুর রাজ্জাক সহজেই ক্যাচটি লুফে নেন।


আল-আমিন দলের সপ্তম ওভারটি শুরু করেন সাগর পুনকে ফিরিয়ে। ১২ রানে এই ওপেনার সাকিব আল হাসানের হাতে ক্যাচ তুলে দেন। ওই ওভারে জ্ঞাণেন্দ্র মাল্লাকে এলবিডব্লু করেন এই ডানহাতি পেসার। ছয় বলে দুটি বাউন্ডারিতে ১৩ রান করেন জ্ঞাণেন্দ্র।

সাকিব চার ওভারে ২২ রান দিয়ে কোনো উইকেট পাননি। ৩৯ রানে তিন উইকেট হারানোর পর ব্যাটিং ক্রিজে খেলছেন অধিনায়ক পরশ খারকা ও শারদ ভেসকর। শতরানের জুটি গড়ার পথে ছিল নেপালিরা। তবে ১৯তম ওভারে ৮৫ রানের এই জুটি ভাঙেন মাশরাফি। খারকাকে ৪১ রানে বোল্ড করেন তিনি।


দুদলই আগের ম্যাচের অপরিবর্তিত দল নিয়ে মাঠে নামছে। গ্রুপে রান রেটের ব্যবধানে এখন এগিয়ে নেপাল।

বাংলাদেশ: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মাহমুদউল্লাহ, ফরহাদ রেজা, মাশরাফি মুর্তজা, আল আমিন হোসেন ও আব্দুর রাজ্জাক।

নেপাল: শুভাষ খাকুরেল, সাগর পুন, জ্ঞাণেন্দ্র মাল্লা, পরশ খারকা, বিনোদ ভান্ডারি, শারদ ভেসকর, বসন্ত রেগমি, নরেশ বুদায়ের, শক্তি গৌচান, সোমপাল কামি, জিতেন্দ্র মুখিয়া।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ১৮ মার্চ ২০১৪

তৃতীয় উইকেট পেল টাইগাররা
তৃতীয় উইকেট পেল টাইগাররা
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।