ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাওয়ার প্লে-তে দ. আফ্রিকার ৩৯/২

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪
পাওয়ার প্লে-তে দ. আফ্রিকার ৩৯/২

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: নিজেদের দ্বিতীয় খেলায় চট্রগ্রামে মুখোমুখি হয়েছে দ. আফ্রিকা এবং নিউজিল্যান্ড। টস জিতে প্রোটিয়াদের ব্যাটিংয়ের আমন্ত্রন জানিয়েছে কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম।



ব্যাটিংয়ের উদ্বোধনে এসেছিলেন ডি কক ও হাশিম আমলা। তৃতীয় ওভারে কাইল মিলসের করা শেষ বলে উইকেটের পিছনে ধরা দেন ডি কক (৪)। দলীয় ১৬ রানের মাথায় ডি কক সাজঘরে ফেরেন। পঞ্চম ওভারের শেষ বলে ১৩ রান করে টিম সাউদির বলে নাথান ম্যাককালামের তালুবন্দ্বী হন ডু প্লেসিস। ব্যাটিং ক্রিজে আছেন ডি ভিলিয়ার্স ও হাশিম আমলা।

এর আগে নিজেদের প্রথম খেলায় শ্রীলঙ্কার সঙ্গে ৫ রানে হেরে গিয়েছিল প্রোটিয়ারা আর কিউইরা ইংল্যান্ডের সঙ্গে ডি/এল মেথডে জিতেছিল ৯ রানে।

নিউজিল্যান্ড দল: ব্রেন্ডন ম্যাককালাম, কোরি আন্ডারসন, মার্টিন গাপটিল, মিচেল ম্যাকক্লেনাঘান, নাথান ম্যাককালাম, কাইল মিলস, কলিন মুনরো, লুক রঁচি, টিম সাউদি, রস টেলর ও কেন উইলিয়ামসন।

দ. আফ্রিকা দল: ফাফ ডু প্লেসিস, হাশিম আমলা, ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ইমরান তাহির, ডেভিড মিলার, আলবি মরকেল, মরনে মরকেল, ডেল স্টেইন ও লোনওয়াবো সোতসোবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘন্টা, ২৪ মার্চ ২০১৪ আপডেট সময়: ১৫৫৮ ঘন্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।