ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে অজিদের অধিনায়ক বেইলি তবে..

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
বিশ্বকাপে অজিদের অধিনায়ক বেইলি তবে.. জর্জ বেইলি

ঢাকা: ঘরের মাঠে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে অস্ট্রেলিয়ানদের নেতৃত্ব দিতে পারেন জর্জ বেইলি। তবে দলের নিয়মিত অধিনায়ক মাইকেল ক্লার্ক যদি ইনজুরি মুক্ত হয়ে স্কোয়াডে ফিরেন তাহলে মূল একাদশ থেকেই বাদ পড়তে হতে পারে বেইলিকে।



এদিকে শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড ও ভারতকে নিয়ে কার্লটন ট্রাই সিরিজে অজি দলের নেতৃত্বে থাকবেন বেইলি। আর এই নেতৃত্ব তার কাঁধেই থাকবে যদি ক্লার্ক ২১ ফেব্রুয়ারির মধ্যে নিজেকে সুস্থ প্রমাণ না করতে পারেন। আগামীকাল ইংল্যান্ডের বিপক্ষে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলতে নামেবে দলটি।

এদিকে বেধে দেয়া সময়সীমার মধ্যে ক্লার্কের ফিরে আসার সম্ভাবনা বেশি। আর তিনি যদি ফিরে আসেন তাহলে বেইলির হয়ত সাইডলাইনে থাকতে হতে পারে।

বিশ্বকাপে অস্ট্রেলিয়া দল: মাইকেল ক্লার্ক (অধিনায়ক), জর্জ বেইলি, প্যাট কামিন্স, জাভিয়ের দোহার্টি, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, ব্রাড হাডিন, জোস হ্যাজেলউড, মিচেল জনসন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার ও শেন ওয়াটসন।

বাংলাদেশ সময: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।