ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

তৃতীয় ম্যাচে ফিরছেন সাউদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫
তৃতীয় ম্যাচে ফিরছেন সাউদি টিম সাউদি

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে সাত ম্যাচ ওডিআই সিরিজের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ড দলে ফিরছেন পেসার টিম সাউদি। সাউদি ছাড়াও কালকের ম্যাচে মাঠে নামবেন ফাস্ট বোলার মিচেল ম্যাকক্লিনেগান।

প্রথম দুই ম্যাচ শেষে ১-১ এ সমতায় দ’দল।

এর আগে পায়ের গোড়ালির ইনজুরির কারণে প্রথম দুই ম্যাচে সাউদিকে বিশ্রামে রাখ‍া হয়েছিল। অপরদিকে ম্যাকক্লিনেগান প্রথম ম্যাচে খেললেও তাকে দ্বিতীয় ম্যাচে বিশ্রামে রাখা হয়েছিল। সাউদি- ম্যাকক্লিনেগান ফেরার কারণে তৃতীয় ম্যাচে বিশ্রামে থাকতে পারেন পেসার ট্রেন্ট বোল্ট ও ‍অ্যাডাম মিলনি।

এদিকে কিউই ওপেনার মার্টিন গাপটিলকে নিয়ে নিজের উদ্বেগের কথা জানিয়েছেন দলের ব্যাটিং কোচ ম্যাকমিলান। তিনি বলেন, ‘গাপটিল বর্তমানে মোটেই ভালো ফর্মে নেই। সে গত নয় ম্যাচে মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছে। তবে, আশা করছি কালকের ম্যাচেই স্বরুপে ফিরবে গাপটিল। ’

ম্যাকমিল‍ান জানান, ব্যক্তিগত কারণে গ্রান্ট এলিয়ট দ্বিতীয় ম্যাচে খেলেনি। কালকের ম্যাচেও যদি খেলতে না পারে তাহলে তার জায়গায় পাঁচ নম্বরে ব্যাটিং করবে ভেট্রোরি। এছাড়াও কাঁধের ইনজুরির কারণে এ ম্যাচে খেলতে পারবে না কেন উইলিয়ামসন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘন্টা, জানুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।