ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

২০১৯ বিশ্বকাপেও খেলতে চান ক্লার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫
২০১৯ বিশ্বকাপেও খেলতে চান ক্লার্ক মাইকেল ক্লার্ক

ঢাকা: হ্যামস্ট্রিং ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার অধিনায়ক মাইকেল ক্লার্কের ক্রিকেট ক্যারিয়ার হুমকির মুখে পড়েছিল। তবে, সব শঙ্কা দূর করে আসন্ন বিশ্বকাপে অজি দলকে নেতৃত্ব দেওয়ার কথা ক্লার্কের।

তিনি জানিয়েছেন, শুধু এ বিশ্বকাপই নয় পরের আসরেও খেলতে চান।

ক্লার্ক বলেন, ‘এটা একটা মজার বিষয় যে, যখন শুনি লোকজন বলছে আমি ২০১৫ বিশ্বকাপ শেষেই অবসর যাচ্ছি। তবে, আমি নিশ্চিত করে বলতে চাই, আসন্ন বিশ্বকাপ শেষে অবসর নিচ্ছি না। আমার আরো একটি ওয়ার্ল্ড কাপে খেলার ইচ্ছে রয়েছে। ’

অজি অধিনায়ক আরো বলেন, ‘আমার বয়স এখন ৩৩। দলের উইকেটকিপার ব্যাটসম্যান ব্রাড হাডিন ৩৭ বছর বয়সেও অস্ট্রেলিয়ার একজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার হিসেবে খেলে যাচ্ছেন। তাই আমি পরের বিশ্বকাপে না খেলার কোনো কারণ দেখছি না। ’

উল্লেখ্য, গতকাল সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন করেছে ক্লার্ক। হ্যামস্ট্রিং সার্জারির পর এখন পর্যন্ত ক্লার্কের ভালো উন্নতি হয়েছে। খুব দ্রুতই হয়তো তিনি মাঠে ফিরতে পারবেন।

অজিদের হয়ে ক্লার্ক এখন পর্যন্ত ২৩৮টি ওডিআই ম্যাচ খেলে ৭,৭৬২ রান সংগ্রহ করেছেন। ৫৬টি হাফ সেঞ্চুরির পাশাপাশি আটটি সেঞ্চুরি করেছেন এ ডানহাতি ব্যাটসম্যান।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘন্টা, জানুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।