ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ

ঢাকা: ফেব্রয়ারির ৮ তারিখ থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ। ৮ থেকে ১৩ তারিখ পর্যন্ত মোট ১৪টি প্রস্তুতিমূলক ম্যাচ অনুষ্ঠিত হবে।

১৪ তারিখ থেকে মূল পর্বের খেলা অনুষ্ঠিত হবে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ২৯ মার্চের ফাইনালের মধ্য দিয়ে বিশ্বকাপের এগারতম আসরের সমাপ্তি ঘটবে।

অ্যাডিলেড ওভালে ফেব্রুয়ারির ৮ তারিখের প্রথম প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও ভারত। পরের দিন আরো চারটি ম্যাচ হবে। ম্যাচগুলোতে খেলবে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড-জিম্বাবুয়ে, ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান-বাংলাদেশ।

১০ ফেব্রুয়ারি দু’টি ম্যাচ খেলবে ভারত-আফগানিস্তান, আয়ারল্যান্ড-স্কটল্যান্ড। এর পরের দিনের চার ম্যাচে খেলবে দক্ষিণ আফ্রিকা-নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া-সংযুক্ত আরব আমিরাত ও ইংল্যান্ড-পাকিস্তান।

১২ তারিখে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচ দু’টিতে খেলবে ওয়েস্ট ইন্ডিজ-স্কটল্যান্ড, বাংলাদেশ-আয়ারল্যান্ড। সর্বশেষ ১৩ তারিখে আফগানিস্তান ও সংযুক্ত আরব আমিরাতের ম্যাচের মধ্য দিয়ে প্রস্তুতিমূলক ম্যাচ শেষ হবে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘন্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।