ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্ল্যাকমেইলের ফাঁদে মরগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
ব্ল্যাকমেইলের ফাঁদে মরগান ইয়ন মরগান

ঢাকা: ইংল্যান্ড ক্রিকেট দলের নতুন ওডিআই অধিনায়ক হয়েছেন ইয়ন মরগান। এ ইংলিশ অধিনায়কের এখন মানসম্মান নিয়ে টানাটানির অবস্থা।

নারী কেলেঙ্কারীতে জড়িয়ে পড়েছেন তিনি।

মরগানের সঙ্গে নাকি পাঁচ বছর আগে এক অস্ট্রেলীয় মহিলার অবৈধ সম্পর্ক ছিল।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতির মাধ্যমে বলেছে, ‘তারা কয়েকদিন আগে একজন অস্ট্রেলিয়ান নাগরিকের কাছ থেকে একটি ই-মেইল পেয়েছে। তবে, ঐ ব্যক্তির নাম উল্লেখ করা হয়নি। তাদের কাছ থেকে ৩৫ হাজার পাউন্ড দাবি করা হয়েছে। এ অর্থ যদি দেওয়া না হয় তাহলে মিডিয়াতে মরগানকে ঘিরে বিব্রতকর তথ্য প্রচারের হুমকি দেওয়া হয়। ’

ইসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, যে কেউ মরগানকে হেনস্তা করতে এমনটি করেছে। তবে, বিশ্বকাপে এর কোনো প্রভাব পড়বে না। উল্লেখ্য, বিশ্বকাপ শুরুর আগে ইংল্যান্ড দু’টি প্রস্তুতি ম্যাচ খেলেবে। মেলবোর্নে ফেব্রুয়ারির ১৪ তারিখে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে মাঠে নামবে ইংলিশরা।

ইসিবির ব্যবস্থাপনা পরিচালক পল ডাউনটন বলেন, ‘কোনো ধরণের আপত্তিকর বিষয়কে আমরা বরদাস্ত করব না। দল এখন ত্রিদেশীয় সিরিজ নিয়ে ব্যস্ত। আশা করছি এ বিষয়টির এখানেই ইতি ঘটবে। আমরা অস্ট্রেলিয়ার মেট্রোপলিটন পুলিশকে ধন্যবাদ দিতে চাই, যারা ইতোমধ্যেই জড়িত ব্যক্তিকে সনাক্ত করতে পেরেছেন। ’

উল্লেখ্য, মরগানের প্রেমিকা টারা রিজওয়ে অস্ট্রেলিয়ার নাগরিক। রিজওয়ে বর্তমানে অস্ট্রেলিয়ার বন্ড বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘন্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।