ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইস্ট ওয়েস্টকে হারালো মানারাত

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫
ইস্ট ওয়েস্টকে হারালো মানারাত

ঢাকা: বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হওয়া অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটের শুক্রবারের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয়েছিল ইস্ট ওয়েস্ট ই‌উনিভার্সিটি ও মানারাত ইন্টারন্যাশনাল ই‌উনিভার্সিটি।

এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর, দ্যা ইন্ডিপেন্ডেন্ট, যমুনা টিভি ও রেডিও স্বাধীন।



মোহম্মদপুরের রামচন্দ্রপুরে অবস্থিত ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতার এ ম্যাচে জয় পেয়েছে মানারাত ইন্টারন্যাশনাল ই‌উনিভার্সিটি। ইস্ট ওয়েস্টকে ৬ উইকেটে হারিয়েছে তারা।

টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ইস্ট ওয়েস্ট ই‌উনিভার্সিটি। মানারাতের বোলার ফারুকের বোলিং তোপে পড়ে নির্ধারিত ২০ ওভারে ১০৯ রানেই অলআউট হয়ে যায় তারা। দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান করে অপরাজিত থাকেন পারভেজ। ২৬ বলে তিনটি চারের সাথে একটি ছক্কাও হাঁকান পারভেজ।

এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান আসে ওপেনিংয়ে নামা আকিদের ব্যাট থেকে। নাইম ১২, দীপ্ত ও মুহিত ১১ রান করেন।

মানারাতের ফারুক একাই ইস্ট ওয়েস্টের চার ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন। ৪ ওভার বল করে মাত্র ১৩ রান খরচায় তিনি এ সাফল্য পান। এছাড়া সজীব দুটি ও ফয়েজ একটি উইকেট পান।

১১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭.৪ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায় মানারাত। ৪ উইকেট হারিয়ে ৬ উইকেটের সহজ জয় তুলে নেয় তারা।

দলের জয়ে বড় অবদান রাখেন ওপেনিংয়ে নামা আশিস। ৩৫ বল খেলে ৬টি চার আর দুটি ছয়ের সাহায্যে আশিস করেন ৪৯ রান। এছাড়া তিন নম্বরে নামা তেহরান ৩৭ বলে ৫টি চারের সাহায্যে করেন ৩৮ রান। আর ২২ বলে তিনটি চারের বিনিময়ে ২১ রান করে অপরাজিত থাকেন বাবু।

ইস্ট ওয়েস্টের হয়ে ৩.৪ ওভারে ১৪ রানের বিনিময়ে দুটি উইকেট নেন নাইম।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ২৩ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।