ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে দেখা যাবে দানবীর ওয়াটসনকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
বিশ্বকাপে দেখা যাবে দানবীর ওয়াটসনকে শেন ওয়াটসন

ঢাকা: বিভিন্ন দাতব্য প্রতিষ্ঠানে ক্রিকেটারদের দান করাটা নতুন কিছু নয়। আসন্ন বিশ্বকাপে ঠিক তেমনটিই করতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার ক্রিকেট অলরাউন্ডার শেন ওয়াটসন।

তিনি জানিয়েছেন, বিশ্বকাপ চলাকালীন সময়ে স্নায়ু রোগ বিষয়ক দাতব্য প্রতিষ্ঠানকে সাহায্য করতে এগিয়ে আসতে চান।

ওয়াটসন এক সাক্ষাৎকারে বলেন, ‘বিশ্বকাপে আমার ব্যাট থেকে আসা প্রতিটি বাউন্ডারি বাবদ ২০০ ডলার এবং প্রতিটি উইকেট বাবদ ৩০০ ডলার করে দাতব্য প্রতিষ্ঠানের জন্য দান করব। যদি সম্পূর্ণ ফিট থাকতে পারি তাহলে বড় অঙ্কের অর্থই দান করতে পারব। ’

৩৩ বছর বয়সী এ ক্রিকেটার আরো বলেন, ‘বিশ্বকাপে ভালো করার জন্য আমার আলাদা কোনো প্রেরণার প্রয়োজন নেই। স্নায়ু রোগ নিরাময়ের তাগিদেই আমি ভালো খেলতে চাই। স্নায়ুরোগে যারা আক্রান্ত তারাই আমার বড় প্রেরণা। কয়েক মাস আগে ‘কিউর ফোর এমএনডি (মটর নিউরন ডিজিজ)’ নামক দাতব্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ডা. ইয়ান ডেভিস আমাকে এ কাজে এগিয়ে আসতে উৎসাহ দিয়েছেন। ’

ওয়াটসন জানান, স্নায়ুরোগ বিষয়ক দাতব্য প্রতিষ্ঠানের জন্য সকল ক্রিকেটারদের এগিয়ে আসা উচিত। শুধুমাত্র বিশ্বকাপই নয় এ মেসেজটি এর বাইরেও ছড়িয়ে দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘন্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।