ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় দিন শেষে এগিয়ে রাজশাহী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
দ্বিতীয় দিন শেষে এগিয়ে রাজশাহী

মিরপুর থেকে: ১৬তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে  চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ১৭০ রানের লিড নিয়েছে রাজশাহী বিভাগ।   জুনায়েদ সিদ্দিকির ১১৩ রানের ইনিংসের কল্যাণে দ্বিতীয় দিন শেষে প্রথম ইনিংসে রাজশাহীর বিভাগের সংগ্রহ সাত উইকেটে ৩৭৯ রান।



দিন শেষে মুক্তার আলী ৮৮ এবং সানজামুল ইসলাম ৬৭ রান নিয়ে ক্রিজে আছেন। চট্টগ্রাম বিভাগের স্পিনার ইফতেখার সাজ্জাদ রনি নিয়েছেন ছয় উইকেট।

সোমবার মিরপুরের হোম অফ ক্রিকেটে নিজেদের প্রথম ইনিংস শুরু করে রাজশাহী।   ৬৪ রানের মধ্যে দুই উইকেট হারালে তৃতীয় উইকেটে জুনায়েদ সিদ্দিকি এবং ফরহাদ হোসেন ৮৫ রানের পার্টনারশিপ গড়লে  ম্যাচের নিয়ন্ত্রণ চলে যায় রাজশাহী বিভাগের হাতে।
 
এরপর জুনায়েদ সিদ্দিকি এবং জহুরুল ইসলাম চতুর্থ উইকেটে আরো ৪৪ রান যোগ করলে দুঃশ্চিন্তায় পড়ে যায় চট্টগ্রাম বিভাগ।   কিন্তু দলীয় ১৯৩ রানের মাথায় জহুরুল ইসলামকে ফিরিয়ে দিয়ে ব্রেক থ্রু এনে দেন রনি। এরপর  ৩১  রানের মধ্যে আরো চারটি উইকেট তুলে নিয়ে খেলায় ফিরে আসে চট্টগ্রাম বিভাগ।
 
কিন্তু অষ্টম উইকেটে মুক্তার আলি এবং সানজামুল ইসলাম  ১৩৯ রানের পার্টনারশিপ গড়লে বিশাল লিড নিয়ে দ্বিতীয় খেলা শেষ করে রাজশাহী বিভাগ।
 
বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ফেরুয়ারি ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।