ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয়ান দলে ফিরেছেন রোচ-ব্রাভো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫
ক্যারিবীয়ান দলে ফিরেছেন রোচ-ব্রাভো ছবি : সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজের প্রস্তুতিতে ফিরেছেন ফাস্ট বোলার কেমার রোচ ও ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো। আর ক্যারিবীয়ান দুই ক্রিকেটারকে স্বাগতম জানিয়েছেন, দলের কোচ স্টুয়ার্ট উইলিয়ামসন।



এর আগে দলের বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে অ্যাঙ্কেল ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন রোচ। আর ব্যক্তিগত কারণে প্রোটিয়া সফর করেন নি ব্রাভো।

এ দুই ক্রিকেটার বর্তমানে সিডনীতে দলের সঙ্গী হয়েছেন, এর আগে ক্যারিবীয়রা আফ্রিকার বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজ হারলেও টি-টোয়েন্টি সিরিজে জয় পেয়েছিল।

উইলিয়ামসন বলেন, ‘রোচ আফ্রিকার বিপক্ষে ইনজুরির কারণে খেলতে পারেনি, তবে এখন সে ফিট হয়ে দলে ফিরেছে। আর ব্রাভো ঘরোয়া লিগে খেলে দলের সঙ্গে যুক্ত হয়েছে। ’

দলের কোচ আরো বলেন, ‘আমরা বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ইংল্যন্ড ও স্কটল্যান্ডের বিপক্ষে খেলবো। আর এ ম্যাচগুলোতে রোচ ও ব্রাভো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ’

আগামী সোমবার ইংল্যান্ড ও আগামী সপ্তাহে স্কটল্যান্ডের বিপক্ষে সিডনী ক্রিকেট গ্রাউন্ডে প্রস্তুতি ম্যাচ খেলবে ক্রিস গেইলরা। আর দু’বারের বিশ্বকাপ জয়ীরা আগামী ১৬ ফেব্রুয়ারি আয়ারল্যান্ডের বিপক্ষে তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad