ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পুকুরে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
পুকুরে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু পুকুরে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু, ছবি: বাংলানিউজ

রাজশাহী: পুকুরের পানিতে ডুবে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের বাবা শামসুল আলম মোল্লার মৃত্যু হয়েছে।

রোববার (২৭ আগস্ট) বেলা ১১টার দিকে রাজশাহী শহরের সাগরপাড়া এলাকায় পুকুরে গোসল করতে নেমে মারা যান তিনি। পরে দুপুর ২টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন পাইলট নিজেই। খবর পেয়ে তিনি ঢাকা থেকে রওয়ানা দিচ্ছেন বলেও জানান পাইলট। পুকুরে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যুরাজশাহী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা ফরহাদ হোসেন বাংলানিউজকে জানান, সকালে খালেদ মাসুদের বাবা শামসুল আলম বাড়ির পাশে ডাক্তার কাইয়ুমের পুকুরে গোসল করতে নামেন। একপর্যায়ে তিনি পানিতে ডুবে যান।

পরে বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন ছুটে আসেন। কিন্তু ততক্ষণে তিনি পানিতে ডুবে যান। শেষে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে পুকুরের পানিতে তল্লাশি করে দুপুর ২টার দিকে মরদেহ উদ্ধার করে। এসময় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।
বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদের বাবা ফুটবল দলের একজন সাবেক খেলোয়াড় ছিলেন। রাজশাহীর সাগরপাড়া এলাকায় বাড়ি তাদের। ওই বাড়িতেই থাকেন তারা।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭/ আপডেট: ১৫০০ ঘণ্টা,
এসএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।