ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

টিকিট বিক্রি শেষ, তবুও লাইনে অপেক্ষা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
টিকিট বিক্রি শেষ, তবুও লাইনে অপেক্ষা! টিকিট বিক্রি শেষ লেখা থাকলেও কাঙ্ক্ষিত টিকিটের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা-ছবি- ডি এইচ বাদল

ঢাকা: শিরোপা জয়ে টাইগারদের অনুপ্রেরণা দিতে মাঠে উপস্থিতি নিশ্চিতে আগের দিন রাতেই টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছেন অনেক ক্রিকেটপ্রেমী। শীতের রাতে উত্তরের বাতাসের সঙ্গে লড়াইয়ে জয়ী হলেও ‘টিকিট কাণ্ডে’ হতাশ হতে হলো টাইগার ভক্তদের। তবে নাছোড়বান্দা ভক্তরা আশা ছাড়ছেন না, অপেক্ষা করছেন সোনার হরিণ টিকিটের জন্য।

‘টিকিট বিক্রি শেষ, এখানে টিকিট বিক্রি হবে না’, কর্তৃপক্ষ থেকে এ রকম নির্দেশনা সংবলিত ব্যানার টানানো হলেও ‘হয়তো শেষ মুহূর্তে’ টিকিট মিলবে, এমন আশায় মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বিক্রির জন্য নির্ধারিত বুথের সামনে লম্বা লাইনে অপেক্ষা করছেন শত শত মানুষ।

বাংলাদেশ-শ্রীলংকা ফাইনাল ম্যাচের জন্য অনলাইনের পাশাপাশি শুক্রবার (২৬ জানুয়ারি) সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে টিকিট বিক্রি হলেও শনিবার (২৭ জানুয়ারি) কোনো টিকিটই বিক্রি হয়নি।

ফলে রাতভর টিকিটের জন্য অপেক্ষায় থাকা টাইগার ভক্তদের সকালেই হতাশ হতে হলো।

এদিকে কাঙ্ক্ষিত টিকিট না পেয়ে অপেক্ষারত দর্শনার্থীরা ‘টিকিট চাই, টিকিট চাই’,  ‘পদ্মা, মেঘনা, যমুনা টিকিট ছাড়া যাবো না’, ইত্যাদি স্লোগান দিতে শোনা যায়।

শুক্রবার দিনগত রাত চারটা থেকে লাইনে দাঁড়িয়েছেন রাফিকুল ইসলাম। তিনি বাংলানিউজকে বলেন, শীতের মধ্যে ভোর ৪টা থেকে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছি। এখন শুনি টিকিট নাই।

লাইনে দাঁড়ানো আরেক দশনার্থী শাকিব হাসান বলেন, ভোরে এসে লাইনে দাঁড়িয়েছি। সকাল সাতটার দিকে ব্যানার টানানো হয়েছে টিকিট নেই, এখানে টিকিট বিক্রি হবে না।

শাকিব বলেন, গতকাল নিজের জন্য ফাইনাল ম্যাচের একটি টিকিট কেটে ফেসবুকে ছবি দেই। তারপর বন্ধু ও আত্মীয়দের আবদারে আজ আবার টিকিট কিনতে এসেছি। কিন্তু এসেই বিপত্তিতে পড়তে হলো!

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
এমইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।